যশোরের শার্শা সীমান্তে ১০টি সোনার বারসহ আটক-১

সীমান্তে ১0টি সোনার বারসহ আটক

এস এম মারুফ, ক্রাইম রিপোর্টারঃ খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) এর অধীনস্থ কায়বা বিওপি’র একটি টহল দল যশোরের শার্শা সীমান্তে অভিযান চালিয়ে ১.১০৮ কেজি (১০০ ভরি) ১০টি সোনার বার এবং ০১টি মোটর সাইকেলসহ ০১ জন স্বর্ণ পাচারকারীকে আটক বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) সদস্যরা।

আটক স্বর্ণ পাচারকারী যশোরের বেনাপোল পোর্ট থানাধীন পুটখালী গ্রামের মাহবুবুর রহমানের ছেলে।

আরও পড়ুন>>>নি‌জের গলা নি‌জেই কে‌টে চ‌লে গে‌লেন আসল ঠিকানায়

মঙ্গলবার (০২ আগস্ট) বিজিবি জানায়, কায়বা বিওপি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, যশোরের পুটখালী সীমান্ত দিয়ে স্বর্ণের একটি বড় চালান অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতে পাচার হতে পারে। উক্ত তথ্যের ভিত্তিতে কায়বা বিওপির একটি বিশেষ টহল দল সীমান্ত পিলার ১৭/৭ এস এর ১৬৮ আর পিলারের নিকট হতে আনুমানিক ০৫ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে শার্শা থানাধীন টেংড়া গ্রামস্থ বালুন্ডা হতে জামতলাগামী পাকা রাস্তার ভাগারিখা মোড় নামক স্থানে তল্লাশি অভিযান পরিচালনা করে। উক্ত তল্লাশি অভিযানে বিজিবি টহলদল কর্তৃক ১.১০৮ কেজি ওজনের (১০০ ভরি) ১০টি স্বর্ণের বার এবং ০১টি মোটর সাইকেলসহ মোঃ হাসানুজ্জামান (২২) নামে এক স্বর্ণ পাচারকারীকে আটক করে।

উক্ত স্বর্ণের বারগুলো আসামী তার কোমরে অভিনব কায়দায় নীল রংয়ের তৈরিকৃত ব্যাগের মধ্যে বাঁধা অবস্থায় ছিল। উক্ত স্বর্ণের বারগুলো কায়বা গ্রামস্থ জামতলা বাজারের জনৈক এক ব্যক্তির নিকট হতে সংগ্রহ করেছে কিন্তু তার নাম ঠিকানা জানেনা, বিনিময়ে ২০০০/- টাকা পাবে বলে জানায়।
সীমান্তে ১0টি সোনার বারসহ আটক
আটককৃত ১.১০৮ কেজি (১০০ ভরি) ১০টি সোনার বার এবং ০১টি মোটর সাইকেল এর আনুমানিক বাজারমূল্য- ৮৪,৫০,০০০/-(চুরাশি লক্ষ পঞ্চাশ হাজার টাকা)।
সীমান্তে ১0টি সোনার বারসহ আটক
আটককৃত স্বর্ণ পাচারকারী, স্বর্ণের বার এবং মোটর সাইকেল শার্শা থানার মাধ্যমে ট্রেজারিতে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here