সাংবাদিক সুভাষ দত্তের উপর সন্ত্রাসী হামলা; বিএমএসএফ এর তীব্র নিন্দা

300
সাংবাদিক সুভাষ দত্তের উপর সন্ত্রাসী হামলা

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: দৈনিক সমাজের কথা পত্রিকার কয়রা প্রতিনিধি সুভাষ দত্তের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হামলাকারীকে অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়ে বিবৃতি দিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় ও পাইকগাছা উপজেলা শাখার নেতৃবৃন্দ।

বিবৃতি দাতারা হলেন কেন্দ্রীয় কমিটির আহবায়ক শহিদুল ইসলাম পাইলট, সদস্য সচিব আহম্মেদ আব জাফর, উপজেলা কমিটির সভাপতি আব্দুল আজিজ, সহ-সভাপতি এসএম আলাউদ্দীন সোহাগ, তৃপ্তি রঞ্জন সেন, বি সরকার, আলাউদ্দীন রাজা, সাধারণ সম্পাদক এন ইসলাম সাগর, যুগ্ম সম্পাদক কৃষ্ণ রায়, কোষাধ্যক্ষ ইমদাদুল হক, এমআর মন্টু, স্রেনেন্দু বিকাশ, রবিউল ইসলাম, আব্দুর রাজ্জাক বুলি, আবুল হাসেম ও অমল মন্ডল।

উল্লেখ্য বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) রাত ৯ টায় উপজেলা সদরে বাস স্ট্যান্ডে এ হামলার ঘটনা ঘটে। বৃহস্পতিবার সন্ধায় দিকে সংবাদ সংগ্রহের জন্য সাংবাদিক সুভাষ দত্ত, শেখ সিরাজউদ্দৌলা লিংকন ও ওবায়দুল কবির সম্রাট কয়রা উপজেলার মহারাজপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন এলাকায় যান সেখান থেকে মটর সাইকেল যোগে ফেরার সময় রাত ৯টার দিকে বাস স্টান্ড এ পৌছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসী জাহাঙ্গীর ও তার লোকজন গতিরোধ করে ৩ সাংবাদিকের উপর অতর্কিত হামলা করে। এতে সাংবাদিক সুভাষ দত্ত গুরুতর জখম হয়।

পরে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে সুভাষকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ওই রাতেই সুভাষকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে খুমেক হাসপাতালে চিকিৎসাধীন সুভাষের শারীরিক অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন তার পরিবার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here