মাদারীপুরের শিবচরে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় যুবক গ্রেপ্তার

স্কুলছাত্রী ধর্ষণ মামলায় যুবক গ্রেপ্তার

রকিবুজ্জামান,মাদারীপুর জেলা প্রতিনিধিঃ মাদারীপুরের শিবচরে নবম শ্রেণির এক শিক্ষার্থী ধর্ষণ মামলায় নাহিদ শেখ নামের এক যুবককে গ্রেপ্তার করেছে শিবচর থানা পুলিশ।

রবিবার (২৩ জানুয়ারি) বেলা ১১টার দিকে মাদারীপুরের নারী ও শিশু নির্যাতন আদালতে আসামিকে তিন দিনের রিমান্ডে নিতে আবেদন করেছে পুলিশ।

অপরদিকে ভুক্তভোগী শিক্ষার্থীকে রবিবার সকালে ডাক্তারী পরীক্ষার জন্য মাদারীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগে ভুক্তভোগীর পরিবার শনিবার রাতে শিবচর থানায় দুইজনের নাম উল্লেখসহ তিন জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

আরও পড়ুন>>>নড়াইলে হত্যা মামলায় এক ভাইয়ের মৃত্যুদণ্ড,অপর ভাইয়ের যাবজ্জীবন

মামলার এজাহারে বলা হয়, ‘শিবচর উপজেলার ওই ছাত্রী শনিবার সকালে বাড়ি থেকে বের হয়ে বাজারের দিকে যাচ্ছিল। বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে তাকে জোর করে মোটরসাইকেলে তুলে নেয় নাহিদ শেখ ও আল-আমিন হাওলাদার। পরে একটি কলা বাগানে নিয়ে নাহিদ তাকে ধর্ষণ করে। মেয়েটির চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে আসামিরা পালিয়ে যায়।
স্কুলছাত্রী ধর্ষণ মামলায় যুবক গ্রেপ্তার
পরে অভিযান চালিয়ে নাহিদ শেখকে গ্রেপ্তার করে পুলিশ। তবে কোন জায়গা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে তা পরিষ্কার করেনি পুলিশ।

মামলার আরেক আসামি আল আমিন পলাতক আছেন। অপর আসামির পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।
গ্রেপ্তার হওয়া নাহিদ শেখ বন্দরখোলা ইউনিয়নের রাজারচর মোল্লা কান্দি গ্রামের বাসিন্দা।পলাতক আল আমিন হাওলাদারও একই গ্রামের বাসিন্দা।
স্কুলছাত্রী ধর্ষণ মামলায় যুবক গ্রেপ্তার
এবিষয়ে শিবচর থানার ওসি মোঃ মিরাজ হোসেন বলেন, ‘গতরাতে ওই শিক্ষার্থীর ভাই বাদী হয়ে একটি মামলা করেছেন এবং ভোররাতেই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। রবিবার তাকে আদালতে তুলে রিমান্ড আবেদন করা হয়েছে। পলাতক আসামিদেরও দ্রুত আইনের আওতায় আনার চেষ্টা অব্যাহত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here