স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগ, স্বামী গ্রেফতার

ডেক্স রিপোর্ট: ঢাকার সাভারে গৃহবধূ রুমানা আফরোজকে পুড়িয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার ভোরে সাভারের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। এই ঘটনায় হত্যার অভিযোগে গৃহবধূর পিতা সাভার মডেল থানায় মামলা করেছেন।

মামলায় রুমানার স্বামী নূরে আলম, দেবর দেলোয়ার হোসেন, ননদ লাভলী আক্তার, শাশুড়ি সামসুন্নাহার ও লাভলীর স্বামী আমানকে আসামি করা হয়েছে। শুক্রবার মামলার পর হাসপাতাল থেকে রুমানার স্বামী নূরে আলমকে পুলিশ গ্রেফতার করেছে।

মামলার এজাহারে বলা হয়, বিয়ের পর থেকেই রুমানাকে শ্বশুর বাড়ির লোকজন শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছিলেন। গত বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে রুমানাকে বাসার দ্বিতীয় তলার বারান্দায় নিয়ে তাঁর শরীরের কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন স্বামী নূরে আলম, দেবর দেলোয়ার হোসেন, শাশুড়ি সামসুন্নাহার, ননদ লাভলী আক্তার ও তাঁর (লাভলীর) স্বামী আমান। এ সময় রুমানার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাঁকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। সেখানে নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোরে রুমানার মৃত্যু হয়

সাভার মডেল থানার ওসি এ এফ এম সায়েদ বলেন, রুমানার শরীর আগুনে পুড়ে গেছে। তবে কেউ তাঁকে আগুন দিয়ে পুড়িয়ে হত্যা করেছে, না তিনি আত্মহত্যা করেছেন, তা নিশ্চিত হওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here