২০২১ সাল কেমন যাবে আপনার?

২০২১ সাল কেমন যাবে আপনার

আপনি নিজেই আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে।

২০২০ সালে করোনার দাপটে কাবু হয়েছে স্বাস্থ্য ও অর্থনীতি। প্রাণ হারিয়েছেন অনেকেই। মৃত্যু-শোক আর রোগ-যন্ত্রণা ছাড়াও চাকরি বা কাজ হারিয়েছে অসংখ্য মানুষ। এমন পরিস্থিতিতে সামনে আসছে নতুন বছর।

২০২১ সাল কেমন কাটবে? এমন জিজ্ঞাসা এখন সবার মনে। এ ব্যাপারে রাশিফল কী বলে? আসুন জেনে নেই ২০২১ সালের ভবিষ্যদ্বাণী-

মেষ: ২০২১ শুরু থেকেই ইতিবাচক। খুবই সৌভাগ্য নিয়ে বছর শুরু করতে চলেছেন। সবার সঙ্গে ভালো সময় কাটবে। তবে কাজের দিকে মনোযোগ বাড়াতে হবে। আর্থিক দিকে প্রবল উন্নতি রয়েছে। প্রেমভাগ্যও ভালো।

বৃষ: ভাগ্যের জোরে বহু সমস্যা কাটিয়ে উঠবেন। নতুন সৃজনশীল কাজ সুখবর দেবে। ভালো পারফরমেন্স আসবে। ক্যারিয়ারের ক্ষেত্রে সুখবর পাবেন। সেপ্টেম্বর থেকে দারুণ সময় কাটবে। প্রেম ও দাম্পত্য সুখে কাটবে। পরিবার থেকে আশা অনুযায়ী পাবেন।

মিথুন: অনেক পুরোনো সংঘাত কাটিয়ে সুসময়ের দিকে যাবেন। আর্থিক বিনিয়োগের ক্ষেত্রে ভালো সময়। যারা বিয়ে করতে চাইছেন; তারা এগিয়ে যাবেন। শিক্ষার্থীদের ক্ষেত্রেও সুসময় এনে দেবে।

কর্কট: খানিকটা ব্যাকফুটে গিয়ে শুরু হতে পারে। প্রথমদিকে কিছুটা পরিশ্রম ও লড়াই করতে হবে। কাজের জায়গায় পরিশ্রম দিলে লাভবান হবেন। খরচ প্রবলভাবে বাড়বে। প্রেমের ক্ষেত্রে বাধা আসবে। দাম্পত্য জীবনে সংঘাত দেখা দেবে। তবে ক্যারিয়ারে স্থায়িত্ব আসবে।

সিংহ: কিছু বড় সিদ্ধান্ত নিতে হবে। এর ক্ষেত্রে জেদি হতে পারেন। পরিবারের দিকে নজর দিয়ে কিছু কঠিন সিদ্ধান্ত নিতে পারেন। ক্যারিয়ার ও বিবাহিত জীবনের মধ্যে বড় সংঘাত আসবে। তার সমাধান করাই বড় চ্যালেঞ্জ হবে। প্রেমের ক্ষেত্রে বিলাসিতা বাড়বে।

কন্যা: কোনো বড় সুখবর আসন্ন। নতুন কিছু করে দেখানোর তাগিদে বহুদূর এগিয়ে যাবেন। সুযোগের সদ্ব্যবহার করতে হবে। ক্যারিয়ারে উন্নতির সুযোগ আসবে। জীবনের বহুদিক সম্পর্কে ভাবনা-চিন্তার সময় এসেছে। সেদিকে এগিয়ে যেতে হবে।

তুলা: জীবনের অন্যতম সফল বছর হবে। ব্যক্তিগত জীবনে ব্যাপক সাফল্য এনে দেবে। অনেক বেশি সুখি করবে। অনেক কম বাধা-বিপত্তি পার হতে হবে। মায়ের স্বাস্থ্য ও নিজের স্বাস্থ্য সম্পর্কে সচেতন হতে হবে। কাজে উন্নতি ও বেতন বাড়বে। কাজের প্রশংসা হতে চলেছে। বিবাহিত জীবন সুখে কাটবে।

বৃশ্চিক: মন্দ-ভালো মিশিয়ে কাটবে। যে কাজেই হাত দেবেন; তাতে সাহস জোগাতে হবে। আর্থিক উন্নতি সুখি করবে। প্রেমের সম্পর্ক খুব ভালো হবে। অবিবাহিতরা বড় কোনো সুখবর পেতে পারেন।

ধনু: বড় সারপ্রাইজ পাবেন। সমৃদ্ধি ও সাফল্য আপনাকে কেন্দ্র করে আবর্তিত হবে। প্রতিটি কাজে উচ্চাকাঙ্ক্ষা থাকবে। বহু ক্ষেত্রে উন্নতির রাস্তায় হাঁটবেন। সামাজিক গণ্ডিও বিস্তার করবেন। কাজ ও পরিবারে দারুণ ভারসাম্য থাকবে। স্বাস্থ্যের বিষয়ে খেয়াল রাখবেন।

মকর: আত্মসমালোচনার পথ ধরবেন। তবে আর্থিক দিক দিয়ে একটু সতর্ক থাকতে হবে। বিবাহিতরা আর্থিক দিকে নজর রাখবেন। কাজের জায়গায় ইগো সংঘাত বাড়তে পারে। তবে শিক্ষার্থীদের জন্য ২০২১ সাল দারুণ।

কুম্ভ: বহু ধরনের অভিজ্ঞতা পাবেন। প্রথমদিকে খানিকটা মুষড়ে পড়তে পারেন। তবে পরের দিকে তা আর থাকবে না। জীবনের বড় ব্যাপ্তি দেখা যেতে পারে। বিয়ে ও প্রেমের ক্ষেত্রে ভালো সময়। অবিবাহিতদের জীবনে নতুন কেউ আসতে পারে।

মীন: মিশ্র অভিজ্ঞতার শিকার হবেন। তবে প্রবল খরচ হবে। যদিও নতুন বন্ধুত্ব আসবে। সামাজিকভাবে উন্নতি দেখা যাবে সেপ্টেম্বর-অক্টোবরের মধ্যে। বহু পরিশ্রমের পর মিলবে কাঙ্ক্ষিত সাফল্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here