বেনাপোলে প্রায় ৪ কোটি টাকার ইন্টারন্যাশনাল কলিং কার্ডসহ আটক-১

0
98
৪ কোটি টাকার ইন্টারন্যাশনাল কলিং কার্ডসহ আটক
যশোরের বেনাপোলে প্রায় ৪ কোটি টাকার ইন্টারন্যাশনাল কলিং কার্ডসহ আটক মোঃ আমিনুর

এস এম মারুফ, ক্রাইম রিপোর্টারঃ যশোরের বেনাপোল পোর্ট থানাধীন চেকপোস্ট এলাকা থেকে ৩ কোটি ৮২ লাখ ৪৯ হাজার ৬১৯ টাকা মূল্যের ইন্টারন্যাশনাল কলিং কার্ড সহ আমিনুর নামে একজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

আরও পড়ুন>>>বরিশালের উজিরপুরে গৃহবধুর মৃত্যু নিয়ে রহস্য…

আটক মোঃ আমিনুর (২০) সে বেনাপোল পোর্ট থানাধীন সাদীপুর গ্রামের সামছুর রহমানের ছেলে।

যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল সেলিম রেজা জানান,মঙ্গলবার (২৫ মে) গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, দুইজন লোক প্রচুরপরিমাণ ইন্টারন্যাশনাল কলিং কার্ড বাংলাদেশ হতে ভারতে পাচারের উদ্দেশ্যে বেনাপোল চেকপোস্ট সেতু এন্টরপ্রাইজ অফিসের ভেতর লুকিয়ে রেখেছে।

এমন সংবাদের ভিত্তিতে বেনাপোল বিজিবি কোম্পানী সদরের নাঃ সুবেদার ইউসুফ আলী সঙ্গীয় ফোর্স নাঃ সুবেদার শওকত আলী, হাবিলদার আনোয়ার, ল্যান্স নাঃ সাব্বির হোসেন, সিপাহী মনির হোসেন, রফিকুল ইসলাম ও সুদিপ্ত সরকার বেনাপোল পোর্ট থানাধীন চেকপোস্টের যশোর-বেনাপোল মহাসড়কের পাশে অবস্থিত সেতু এন্টারপ্রাইজ এর অফিসে অভিযান পরিচালনাকালে খাকি টেপ দ্বারা মোড়ানো একটি কার্টুন জব্দ করা হয়।

পরে জব্দকৃত ওই কার্টুন সঙ্গীয় ফোর্সের সহায়তায় খুলে তল্লাশি করে তাহার ভিতর হতে ১০ ইউএস ডলারের ৩ হাজার ৫৪০ পিচ, ৫ ইউএস ডলারের ৩ হাজার পিচ, ২৫ ইউএস ডলারের ৪ হাজার ৭০০ পিচ, ১০ সৌদি রিয়াল ৪ হাজার ৯০০ পিচ ইন্টারন্যাশনাল কলিং কার্ডসহ আমিনুর নামে একজনকে আটক করা হয়।

   জব্দকৃত কলিং কার্ডের মূল্য ৩ কোটি ৮২ লাখ ৪৯ হাজার ৬১৯ টাকা।

তিনি আরও জানান, এসময় তার সাথে থাকা অপর ব্যক্তি একই এলাকার সাদীপুর মাঠপড়া রফিকুল মোল্লার ছেলে সিহাব হোসেন কৌশলে পালিয়ে যায়।

আটক আসামীর বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তন্তর করা হয়েছে।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) মামুন খান উপরোক্ত বিষয়টি নিশ্চিত করে বলেন, বিজিবি কর্তৃক আটক আসামীকে আগামীকার যশোর আদালতে পাঠানো হবে।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here