২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

আর্তমানবতার সেবায় সবাইকে এগিয়ে আসতে হবে.... এমপি বাবু

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জানুয়ারি ১৩, ২০২১
18
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
আওয়ামীলীগ-জনবান্ধব-রাজনৈতিক দল
পাইকগাছায় আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন এমপি আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু | ছবি : আওয়ামীলীগ-জনবান্ধব-রাজনৈতিক দল

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: খুলনার পাইকগাছা-কয়রার সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু বলেছেন, দেশের প্রতিটি মানুষের জীবন মান উন্নয়নে শেখ হাসিনার সরকার কাজ করছে।

কোভিড-১৯ মোকাবেলায় সরকার বাস্তবমূখী পদক্ষেপ গ্রহণ করায় করোনাকালীন সময়ে দেশের কোন মানুষের দুর্ভোগ হয়নি। নানাপ্রতিকূলতার মধ্য দিয়েও সরকার উন্নয়নের ধারা অব্যাহত ও অর্থনীতিকে সচল রেখেছে।

এমপি বাবু বলেন, আওয়ামী লীগ হচ্ছে জনবান্ধব রাজনৈতিক দল। এজন্য দলের প্রতিটি নেতাকর্মীরাও জনবান্ধব। সরকারের পাশাপাশি আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা জনগণের পাশে থেকে কাজ করছে।

তিনি বলেন, প্রাকৃতিক দুর্যোগ ও মহামারী করোনায় দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে জীবনের ঝুঁকি নিয়ে এলাকার মানুষের পাশে রয়েছি। আগামীতেও মানুষের সেবা করে যেতে চাই। তিনি আর্তমানবতার সেবায় এগিয়ে আসার জন্য দলীয় নেতাকর্মী সহ সকলের প্রতি আহ্বান জানান।

তিনি  আজ বুধবার (১৩ জানুয়ারী) সকালে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ হেলাল উদ্দীন এমপি’র সাথে দুস্থ ও অসহায় নেতাকর্মীদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ সব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য শেখ কামরুল হাসান টিপুর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মেয়র সেলিম জাহাঙ্গীর, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, ইউপি চেয়ারম্যান কওছার আলী জোয়াদ্দার, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মুনছুর আলী প্রমূখ।

আরও পড়ুন>>>
নড়াইলে ডেঙ্গু ও করোনা ভাইরাস প্রতিরোধে শীষক এক কর্মশালা অনুষ্ঠিত

সাতক্ষীরার কলারোয়ায় গোপালগঞ্জের ৫ শহীদদের নামে সড়কের নামকরণ দাবি

শিক্ষিত শারীরিক প্রতিবন্ধী শাহাদাত, দয়া নয় চাকরি চান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram