১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

যশোরের কপোতাক্ষ নদ থেকে কিশোরের মরদেহ উদ্ধার

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জুলাই ১০, ২০২১
12
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
কপোতাক্ষ নদ থেকে মরদেহ উদ্ধার
যশোর চৌগাছার কপোতাক্ষ নদ থেকে তরিকুল ইসলাম নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ | ছবি : কপোতাক্ষ নদ থেকে মরদেহ উদ্ধার

চৌগাছা,প্রতিনিধি যশোরঃ যশোরের চৌগাছা উপজেলার কপোতাক্ষ নদ থেকে তরিকুল ইসলাম (১৬) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে দশপাকিয়া পুলিশ ফাঁড়ি পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন>>>২১০০পরিবারকে খাদ্য সহায়তা দিলেন শেখ হেলাল উদ্দীন-শেখ তন্ময় এমপি

কপোতাক্ষ নদ থেকে মরদেহ উদ্ধার
শনিবার (১০ জুলাই) সকালে উপজেলার ধুলিয়ানী ইউনিয়নের ভারত সীমান্তের ৩৮/৫৮টি পিলারের নিকটবর্তী বড় কাবিলপুর ও ভারতের বয়রার লক্ষীপুর গ্রামের মধ্য দিয়ে বয়ে যাওয়া কপোতাক্ষ নদের পানিতে ভেসে থাকা মরদেহটি উদ্ধার করে পুলিশ।

আরও পড়ুন>>>নড়াইলে মাশরা‌ফির পক্ষ থেকে শ্রমিকদের মাঝে খাদ্য বিতরণ

মৃত তরিকুল ইসলাম ঝিকরগাছা উপজেলার আটুলিয়া গ্রামের জাহাঙ্গীর মোড়লের ছেলে।

শনিবার সকালে কপোতাক্ষ নদে লাশ ভাসতে দেখে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) একটি টহল দল শাহাজাদপুর বিজিবি চোকির নায়েক সুবেদারকে জানান। তিনি পুলিশকে জানালে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে।

আরও পড়ুন>>>যশোরে গত ২৪ ঘন্টায় করোনায় ১২ জনের মৃত্যু

নিহতের বড় ভাই শফিকুল ইসলাম বলেন, শুক্রবার (৯ জুলাই) বিকাল থেকে আমি ওর সাথে দেখা করবো বলে ফোন দিচ্ছি। কিন্তু ফোন বন্ধ থাকায় ওর সাথে কথা বলতে পারিনি। শনিবার সকালে মোবাইলের মাধ্যমে জানতে পেরে এসে দেখি মরদেহ নদীতে ভেসে রয়েছে।

নিহতের চাচতো ভাই সুজন বলেন, ছোট বেলা থেকেই মা না থাকায় ও বাপ কিছুটা মানসিক ভারসম্যহীন হওয়ায় তরিকুল নেশা করতো এবং বিভিন্ন মাদক ব্যবসায়ীর শ্রমিক হিসেবে কাজ করতো। ওর নামে ঝিকরগাছা থানায় একটি মাদক মামলা রয়েছে। কিছুদিন আগে সে মামলায় গ্রেফতার হয়ে কিশোর সংশোধনাগারে থেকে এসেছে।

আরও পড়ুন>>>যশোরে ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কলেজ ছাত্র নিহত

দশপাকিয়া পুলিশ ফাঁড়ির এসআই আব্দুল জলিল বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট ছাড়া কিছু বলা যাবে না। তবে পরিবারের উদ্ধৃতি দিয়ে তিনি বলেন, সে গতকালও অতিরিক্ত গাঁজা খেয়েছিলো। উদ্ধারের সময় তার পিঠের বাম পাশে আঘাতে থেতলে ছুলে যাওয়ার দাগ দেখাগেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram