২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

বাগেরহাটের রামপালে জমির বিরোধে মারপিটে ১৫ আহত

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
এপ্রিল ১৭, ২০২২
17
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
জমির বিরোধে মারপিটে ১৫ আহত
প্রতীকী ছবি | ছবি : জমির বিরোধে মারপিটে ১৫ আহত

রামপাল (বাগেরহাট) প্রতিনিধিঃ বাগেরহাটের রামপালে জমি নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষে উভয় পক্ষের তিন জন নারীসহ ১৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৯ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদের মধ্যে ৪ জনকে খুলনা হাসপাতালে নেওয়া হয়েছে। বাকীদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। রামপাল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আরও পড়ুন>>>নরসিংদীর শিবপুরে অসহায়দের মধ্যে ইফতার বিতরণ

উভয় পক্ষের আহতরা জানান, উপজেলার ইসলামাবাদ গ্রামে রবিবার বেলা ১২ টায় ভিটেবাড়ী নিয়ে বিরোধের জের ধরে দুই পক্ষে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় আহত হলেন রুবেল মোল্লা (২৯), আব্দুল্লাহ ফকির (২৩), রহমত আলী (১৯), মোতালেব ফকির (৫০), আয়শা বেগম (৪৫), নূরজাহান বেগম (৩৮), ও শায়লা বেগম (৩৫)। অন্য পক্ষের ফকির আবু জাফর (৫০), সাইফুল ফকির (২৫), ইমরান ফকির (৩০), মাহাবুব (২২), রবিউল (৩৫), জাহিরুল, শাহাদাৎ ফকির (৫৫) ও সেকেন্দার ফকির (৫৫)।এ সময় উভয়ে দেশীয় লাঠি, রড নিয়ে হামলা চালায় বলে উভয়ে দাবী করেন।

রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যে চিকিৎসক জানান, ৬ জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে এবং ২ জনের অবস্থা একটু গুরুতর হওয়ায় তাদের খুলনা হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে আহত ফকির আবু জাফরের মুঠোফোনে কথা হলে তিনি দাবী করেন মোতালেবরা আমাদের জায়গা ছেড়ে না দিয়ে উল্টো আমাদের উপর হামলা করেছে। আমার কেনা জমি তারা দখলে রেখেছে।

মোতালেব জানান, জায়গা আমাদের। অহেতুক তারা দখলে নিতে চায় এবং আত্ম সমার্পনকৃত বনদস্যু মুনসুরকে কে সাথে নিয়ে হামলা করে।

এ বিষয়ে রামপাল থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন এর কাছে জানতে চাইলে তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং খোঁজ খবর রাখা হচ্ছে। অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram