২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

ঝিনাইদহে নামাজে ইকামত দেওয়া নিয়ে সংঘর্ষ ১ জনকে কুপিয়ে হত্যা

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জুলাই ৩০, ২০২১
12
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
নামাজে ইকামত দেওয়া নিয়ে কুপিয়ে হত্যা
| ছবি : নামাজে ইকামত দেওয়া নিয়ে কুপিয়ে হত্যা

হাবিবুর রহমান রাসেল, ঝিনাইদহঃ ঝিনাইদহের সদর উপজেলার দোগাছী ইউনিয়নে মসজিদে জামায়াতের নামাজে ইকামত দেওয়া নিয়ে বিরোধের জের ধরে মোদাচ্ছের হোসেন মোল্লা (৫৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ গ্রুপ।

শুক্রবার (৩০ জুলাই) সকালে ঝিনাইদহ সদর উপজেলার দোগাছী ইউনিয়নের গোয়ালপাড়া পুটিয়া গ্রামে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।

আরও পড়ুন>>>যশোরে এক প্রবাসীর স্ত্রীর সাথে প্রেমের অন্তরঙ্গের ভিডিও ধারণ

নিহত মোদাচ্ছের সদর উপজেলার গোয়ালপাড়া পুটিয়া গ্রামের শুকুর আলী মোল্লার ছেলে।

ঝিনাইদহে নামাজে ইকামত দেওয়া নিয়ে কুপিয়ে হত্যা
এদিকে হত্যাকান্ডের পর গ্রামটিতে ভাংচুর ও লুটপাটের চেষ্টা করা হলে পুলিশ বাধা দেয়।বর্তমান গ্রামটিতে ব্যাপক উত্তেজনা বিরাজ করছে।

আরও পড়ুন>>>নওগাঁয় মোবাইল চুরির অপবাদে হাত-পা বেঁধে শিশু নির্যাতন

নিহতের চাচাতো ভাই সোহাগ হোসেন মোল্লা জানান,বৃহস্পতিবার মাগরিবের নামাজে মোয়াজ্জিন অনুপস্থিত ছিল। এ সময় নামাজের ইকামত দেওয়াকে কেন্দ্র করে মসজিদের মধ্যেই বাক-বিতন্ডা ও হাতাহাতি হয়। সেই সুত্র ধরেই শুক্রবার সকালে সংঘর্ষে তার ভাই মোদাচ্ছের খুন হয়।

আরও পড়ুন>>>যশোর জেলা আ’লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সভাপতি-মিলন, সম্পাদক-শাহীন

গ্রামবাসি সুত্রে জানা গেছে, সামাজিক আধিপত্য নিয়ে দীর্ঘদিন ধরেই ওই গ্রামের জাফর হোসেন গ্রুপ ও মুক্তার মিলন গ্রুপের বিরোধ চলে আসছিলো। তুচ্ছ এ ঘটার জের ধরে শুক্রবার সকালে গোয়ালপাড়া পুটিয়া গ্রামের বউ বাজারে উভয় পক্ষের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে মোদাচ্ছের হোসেন ও তার ভাতিজাসহ বেশ কয়েকজন আহত হয়।

সেখান থেকে তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মোদাচ্ছেরকে মৃত ঘোষণা করে।মোদাচ্ছেরের শরীরে একাধীক ধরালো অস্ত্রের কোপ রয়েছে।নিহত মোদাচ্ছের মুক্তার মিলন গ্রপের সমর্থক বলে জানা গেছে।

আরও পড়ুন>>>পিরোজপুর নেছারাবাদে ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

ঝিনাইদহে নামাজে ইকামত দেওয়া নিয়ে কুপিয়ে হত্যা
এলাকার ইউপি মেম্বর ফারুক হোসেন জানান, মসজিদে বৃহস্পতিবার মাগরিবের নামাজের জামায়াতে ইকামত দেওয়া নিয়ে এই বিরোধের সুত্রপাত। এমন তুচ্ছ ঘটনা নিয়ে খুনোখুনি করা খুবই দু:খজনক ও উদ্বেগের বিষয় বলে তিনি উল্লেখ করেন।

বিষয়টি নিয়ে ঝিনাইদহ সদর থানার ওসি(তদন্ত)এমদাদুল হক জানান, এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে। হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশ এলাকায় অভিযান শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram