১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

নরসিংদীতে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরন উদযাপন

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
এপ্রিল ১৪, ২০২২
17
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
নরসিংদীতে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরন
| ছবি : নরসিংদীতে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরন

বোরহান মেহেদী, নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীতে জেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ প্রারম্ভে মঙ্গল শোভাযাত্রার মাধ্যমে বর্ষবরন উদযাপন করা হয়েছে।

নরসিংদীতে এবার বর্ষবরনে সুচিন্তা বিবেচ্য ছিলো "অশুভের অন্তর্ধানে শুচিতার শুভস্পর্শে বর্ণিল বর্ষবরণ"।
মলিনতা ও জীর্ণতা মুছে ফেলে নবউদ্দীপনায় জাগ্রত হবার মানসে আবহমান বাংলার ঐতিহ্য ও সংস্কৃতির স্বতঃস্ফূর্ত বহিঃপ্রকাশে নানা বর্ণিল আয়োজনে বাংলা নববর্ষকে বরণ করে নিয়েছে সর্বস্তরের নরসিংদীবাসী।

আরও পড়ুন>>>নরসিংদীর পলাশে গৃহবধূকে পিটিয়ে হ’ত্যার অভিযোগ

নববর্ষের প্রথম প্রহরে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান এঁর নেতৃত্বে সকল ধর্ম-বর্ণ-শ্রেণি-পেশার মানুষের অংশগ্রহণে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট অতীতের সকল অপ্রাপ্তি, দুঃখ, গ্লানি ও হতাশাকে মুছে ফেলে নববর্ষে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার নবপ্রত্যয়ে যাত্রা শুরু করার জন্য সকলের প্রতি আহবান জানান।

এসময় নববর্ষের আমেজকে পরিপূর্ণ করতে মনোমুগ্ধকর সাংস্কৃতিক পরিবেশনা অনুষ্ঠিত হয়।
নরসিংদীতে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরন
পরবর্তীতে নরসিংদী মুসলেহউদ্দিন ভূইয়া স্টেডিয়ামে মাসব্যাপী বৈশাখী মেলার শুভ উদ্বোধন করা হয় এবং আয়োজিত বৈশাখী মেলা চিরায়ত গ্রামীণ ঐতিহ্যকে ধারণ করার পাশাপাশি নরসিংদীবাসীর মনে প্রাণচাঞ্চল্যের সৃষ্টি করবে মর্মে আশাবাদ ব্যক্ত করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram