২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

বানারীপাড়ায় গরিব অসহায়দের জন্য প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী উপহার

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জুলাই ৮, ২০২১
14
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী উপহার
| ছবি : প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী উপহার

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি,বরিশালঃ বরিশালের বানারীপাড়া উপজেলার বাইশারী, সৈয়দকাঠী, ইলুহার, উদয়কাঠী ও বিশারকান্দি ইউনিয়নে করোনাভাইরাসের প্রভাবে ক্ষতিগ্রস্ত গরিব অসহায় মানুষদের মানবিক সহায়তা হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা'র উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আরও পড়ুন>>> মাদক সেবনে বাধা দেওয়ায় ফিল্মী স্টাইলে হামলা

বৃহস্পতিবার ( ৮ জুলাই ) সকাল ১০ টায় বাইশারী ইউনিয়ন থেকে শুরু করে পর্যায়ক্রমে বিশারকান্দি ইউনিয়নে গিয়ে ত্রান কার্যক্রম শেষ করা হয়।

বরিশাল -২(বানারীপাড়া-উজিরপুর) আসনের সংসদ সদস্য মো. শাহে আলম প্রধানমন্ত্রীর এ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করেন।

আরও পড়ুন>>>যশোরে কর্মহীনদের জন্য যমুনা ব্যাংকের ১০ লক্ষ টাকা অনুদান

এ সময় তিনি বলেন, দেশে কোভিড-১৯ করোনাভাইরাস মহামারি আকার ধারন করছে। নিজ পরিবার ও দেশের স্বার্থে লকডাউন ও স্বাস্থ্য-বিধি মেনে চলুন। জানি লকডাউন মেনে চলতে কষ্ট হচ্ছে তবুও বাঁচতে হলে সচেতনার কোন বিকল্প নেই। আপনারদের ভাল রাখার জন্য দিনরাত প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরিশ্রম করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা আপনাদের পাশে আছি।

আরও পড়ুন>>>বরিশালে দুই মাথা ও তিন পা নিয়ে অদ্ভুত এক শিশুর জন্ম !

এসময় বানারীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহা,বরিশাল জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও বানারীপাড়া পৌর মেয়র এডভোকেট সুভাষ চন্দ্র শীল, থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হেলাল উদ্দিন,পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইলুহার ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সহিদুল ইসলাম,সৈয়দকাঠী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান মৃধা,উদয়কাঠী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রাহাদ আহমেদ ননী,বিশারকান্দি ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম শান্তু ও বাইশারী ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ ফরিদ হোসেন ।

উল্লেখ্য, এর আগে ৭ জুলাই বানারীপাড়া সদর ইউনিয়ন,সলিয়াবাকপুর ও চাখার ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। প্রসঙ্গত, বানারীপাড়া উপজেলার ৮ ইউনিয়নে ৭৮০ জন করে ও পৌরসভায় ৪৫০ দরিদ্র পরিবারকে প্রধানমন্ত্রীর এ বিশেষ উপহার খাদ্য সামগ্রী দেওয়া হচ্ছে। এছাড়াও ‘৩৩৩’ তে কল করলে দরিদ্র পরিবারে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হবে বলেও ইউএনও রিপন কুমার সাহা জানান।

আরও পড়ুন>>>
লকডাউনের ৮ম দিনে ভ্রাম্যমান আদালতের ৪ ব্যবসায়ীকে জরিমানা
প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে মানুষের অবাধ বিচরণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram