২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

বান্দরবানে আ’লীগ নেতাকে গুলি করে হত্যা, গুলিবিদ্ধ ২

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
নভেম্বর ২৩, ২০২১
16
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
বান্দরবানে আ’লীগ নেতাকে গুলি করে হত্যা
ছবি- সংগৃহীত | ছবি : বান্দরবানে আ’লীগ নেতাকে গুলি করে হত্যা

নিজস্ব প্রতিনিধিঃ বান্দরবানে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে স্থানীয় এক আওয়ামী লীগ নেতা নিহত ও ২ জন আহত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা ৭ টার দিকে একটি সশস্ত্র সন্ত্রাসী দল রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের তালুকদার পাড়ায় হামলা চালালে এ ঘটনা ঘটে। নিহত ওই আওয়ামী লীগ নেতার নাম উথোয়াই নু মারমা (৪২)। তিনি তারাছা ইউনিয়ন আওয়ামী লীগের ২ নং ওয়ার্ড এর সদস্য। এ ঘটনায় তার স্ত্রী উনুচিং মারমা (৩৬) ও অপর এক প্রতিবেশী গুলিবিদ্ধ হয়ে আহত হয়।

আরও পড়ুন>>>যশোর র্শাশার চেয়ারম্যান প্রার্থী স্বামী, মাঠ কাপাচ্ছেন স্ত্রী

হতাহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে। বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার জানিয়েছেন একদল সশস্ত্র সন্ত্রাসী উথোয়াইনু মারমার বাসা ঘেরাও করে গুলি করলে সে ঘটনাস্থলে নিহত হয়। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। সেখানে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা গিয়েছে বলে এসপি জানিয়েছেন। স্থানীয়রা জানিয়েছেন সন্ধ্যায় উথোয়াইনু মারমাসহ বেশ কয়েকজন তার বাসায় খাওয়া দাওয়া করার সময় সেখানে সশস্ত্র সন্ত্রাসী অতর্কিত হামলা চালায়।

আরও পড়ুন>>>উখিয়া থেকে পালিয়ে আসা রোহিঙ্গা যশোরে আটক

এতে গুলিবিদ্ধ হয়ে উথোয়ানু নিহত ও তার স্ত্রী ও এক প্রতিবেশী আহত হয়। স্থানীয় পাড়ার লোকজন জানিয়েছেন জনসংহতি সমিতির সশস্ত্র সন্ত্রাসীরা এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে। তবে এখনও এ ঘটনায় জনসংহতি সমিতির কোন নেতৃবৃন্দের বক্তব্য পাওয়া যায়নি। দীর্ঘদিন থেকে বান্দরবানে আধিপত্য বিস্তার নিয়ে জনসংহতি সমিতির সাথে স্থানীয় আওয়ামী লীগের দ্বন্দ্ব চলে আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram