২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

বড় ভাইয়ের ঘুষির আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
এপ্রিল ১৭, ২০২২
17
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
বড় ভাইয়ের ঘুষির আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু
ছবি- প্রতিনিধি | ছবি : বড় ভাইয়ের ঘুষির আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু

নিজস্ব প্রতিনিধিঃ চাঁদপুর জেলার হাজীগঞ্জে সম্পত্তিগত বিরোধকে কেন্দ্র করে বড় ভাইয়ের ঘুষির আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে।

রবিবার (১৭ এপ্রিল) সকাল ১১ টার হাজীগঞ্জ উপজেলার ৮নং হাটিলা পূর্ব ইউনিয়নের হাড়িয়াইন মিজি বাড়ির মৃত মমিনুল হকের বড় ছেলে নজরুল ইসলামের ঘুষির আঘাতে ছোট ভাই সেলিম মিয়ার (৪৫) মৃত্যু হয়। নিহত সেলিম উপজেলা পরিষদের বায়তুল মামুর জামে মসজিদের মোয়াজ্জমের দায়িত্বে ছিলেন।

এবিষয়ে নিহত সেলিমের মেয়ে আয়শা বলেন, সকাল ১১ টায় আমার বাবা ও জেঠার মাঝে সম্পত্তিগত বিষয় নিয়ে ঝগড়া সৃষ্টি হয় একপর্যায়ে আমার জেঠা নজরুল ইসলাম আমার বাবাকে কিল ঘুসি মারতে থাকে। এরপর বাবা মাটিতে পড়ে যায়। তখন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন>>>মুজিবনগর সরকারের চারশ’ টাকা বেতনের চাকুরে ছিলেন জিয়া: তথ্যমন্ত্রী

স্থানীয় ইউপি সদস্য খোরশেদ বলেন, তিন দিন আগে নিহত সেলিমের ভাই নজরুল আমার কাছে এবিষয় নিয়ে কথা বলে আমি এবিষয়টি সমাধান করবো বলে আস্বস্ত করি। কিন্তু সমাধান করার পূর্বে তারা দুই ভাই মারামারি করে এ দুর্ঘটনা ঘটে।

এবিষয়ে হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জোবাইর সৈয়দ বলেন, মৃত্যুর বিষয়টি শুনে হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ইব্রাহীম খলিল ঘটনাস্থল পরিদর্শন করে বিষয়টি তদন্ত করেন। প্রাথমিকভাবে সম্পত্তিগত বিরোধ সম্পর্কে জানা গেছে। তদন্তে শেষে মূল ঘটনা জানা যাবে। এঘটনায় কাউকে আটক করা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram