১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

ভুয়া জীবনবীমা পলিসিরা হাতিয়ে নিয়েছে লক্ষাধিক টাকা

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
অক্টোবর ২, ২০২১
15
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
ভুয়া জীবনবীমা পলিসিরা হাতিয়ে নিয়েছে
| ছবি : ভুয়া জীবনবীমা পলিসিরা হাতিয়ে নিয়েছে

জিয়াদুর হক, কাউখালী (পিরোজপুর) প্রতিনিধিঃ পিরোজপুরের কাউখালীতে দুই প্রতারক চক্র ভুয়া জীবনবীমা পলিসির নাম করে গ্রাহকদের কাছ থেকে লক্ষাধিক টাকা হাতিয়ে পালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, জীবনবীমার কর্পোরেশনের কাগজপত্র দেখিয়ে রাজাপুর ৯৫৫ শাখার ডিএম আব্দুল্লাহ আল রোমান এবং সাথে থাকা নেছার উদ্দিন সহজ সরল মানুষদের বিভিন্নভাবে প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় তারা কিস্তির টাকার উত্তোলন করে নিজ একাউন্টে গ্রহণ করেন।

আরও পড়ুন>>>মুফতি কাজী ইব্রাহিম এর জামিন নামঞ্জুর
ভুয়া জীবনবীমা পলিসিরা হাতিয়ে নিয়েছে
উপজেলার আমরাজুড়ি গ্রামের মজনু শেখের মেয়ে শাবানার নিকট থেকে ৫০হাজার টাকা, গন্ধর্ব এলাকার ৪হাজার টাকা, উপজেলার বাদলের কাছ থেকে ৫ হাজার টাকা করে অনেকের কাছ থেকেই কিস্তির টাকা উত্তোলন করে নিজ একাউন্টে গ্রহন করে।

খোজ নিয়ে জানা যায় এসকল টাকা জীবন বীমা কর্পোরেশন অফিসে কোনো একাউন্টে জমা নেই এবং রশিদও গ্রাহকদের দেওয়া হয়নি বলে অভিযোগ করেন।

আমরাজুড়ি এলাকার গ্রহক সাবানা বেগম কাউখালী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আরও পড়ুন>>>নড়াইলের চিত্রা নদীতে এস এম সুলতান নৌকা বাইচ প্রতিযোগিতা
ভুয়া জীবনবীমা পলিসিরা হাতিয়ে নিয়েছে
এ বিষয়ে জানতে চাইলে জীবনবীমা কর্পোরেশনের সহকারি জেনারেল ম্যানেজার মাসুদুর রহমান জানান, অভিযোগ পেয়েছি তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram