২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধ পারাপার ১০দিনে বিজিবির হাতে ৫৫জন আটক

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জুলাই ৩১, ২০২১
10
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মহেশপুর প্রতিনিধিঃ কঠিন লকডাউনের মধ্যেও থেমে নেই ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধ পারাপার। গত ১০ দিনে মহেশপুর ৫৮ বিজিবি ৫৫ জন কে অবৈধ ভাবে পারা পারের সময় আটক করেছে।

৫৮ বিজিবি সুত্রে জানাগেছে ২৯জুলাই খোশালপুর বিওপির টহল দল নেপা বাজার থেকে ১জন কে, মাঠিলা বিওপির টহল দল অভিযান চালিয়ে পারগোপালপুর ব্রিজের উপর হতে ২৯জুলাই ২ জন ও ২৮ জুলাই ১জনকে, ২৫জুলাই বাঘাডাঙ্গা বিওপির টহল দল হুদাপাড়া গ্রামের একটি আম বাগানের মধ্যে হতে ১জন নারীকে, ২৪ জুলাই শ্যামকুড় বিওপির টহল ১ জনকে, একই তারিখে শরিষাঘাটা থেকে ৩ জনকে, ২৩ জুলাই একাশিপাড়া থেকে ৩ জনকে, একই তারিখে সুন্দরপুর হতে ৪ জন, জামতলাপাড়া হতে ২ জনকে, ২১ জুলাই পারঘাটা থেকে ২জনকে, একই তারিখে মাঠিলা গ্রাম থেকে ৫ জনকে, জলুলী গ্রাম থেকে ১০ জনকে, ২০ জুলাই সলেমানপুর গ্রাম থেকে ৬ জনকে, একই তারিখে মাঠিলা গ্রাম থেকে ৯ জনকে ও জীবননগর থেকে ৪ জনকে আটক করে। এলাকাবাসী সুত্রে জানাগেছে যা আটক হয়েছে তার চেয়ে অনেক বেশী বিজিবির চোখ ফাকি দিয়ে দালালের মাধ্যমে চলেগেছে।

৫৮ বিজিবির সহকারী পরিচালক নজরুর ইসলাম খান জানিয়েছেন আটককৃতদের মহেশপুর পৌর মহিলা কলেজে কোয়ারেনটাইনে রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram