২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

যশোরের শার্শায় পরিবহন ও লোকাল বাসের মুখোমুখি সংঘর্ষ 

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
ফেব্রুয়ারি ১৩, ২০২১
17
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 
এস এম মারুফ, স্টাফ রিপোর্টারঃ যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া সাতমাইল সংলগ্ন জিবলে তলা পাঁচপুকুর নামক স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা এ,কে ট্রাভেলস ও সাতক্ষীরা থেকে ছেড়ে আসা লোকাল বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়।
এ দুর্ঘটনায়   নিহতের ঘটনা ঘটেনি তবে বেশ কিছুসংখ্যক যাত্রী আহত হয়েছে।
আজ শনিবার (১৩ ফেব্রুয়ারী) আনুমানিক ভোর ৫টা ৪৫ মিনিটে ঢাকা থেকে ছেড়ে আসা একে ট্রাভেলস ( ঢাকা মেট্রো ব 14 -5486 ) ও সাতক্ষীরা থেকে ছেড়ে আসা যাত্রী বাহি লোকাল বাস ( ঢাকা মেট্রো জ 14 -0145 ) ভোর ৫টা ৪৫ মিনিটে বাগআঁচড়া সাতমাইল সংলগ্ন জিবলে তলা পাঁচপুকুর নামক স্থানে পৌছালে ঘন কুয়াশায় একে অপারের দেখতে না পারার কারনে  মুখোমুখি সংঘর্ষের সৃষ্টি হয় এতে পরিবহন ও লোকাল বাসে থাকা অনেক যাত্রী আহত হয়।  তবে নিহতের ঘটনা ঘটেনি।
এবিষয়ে নাভারন হাইওয়ে পুলিশ ফাড়ীর পরিদর্শক টিটু কুমার নাথ বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা পরিবহন ও সাতক্ষীরা থেকে ছেড়ে আসা লোকাল বাহী যাত্রী বাস ঘনকুয়াশা পড়ার কারনে একে অপরের দেখতে না পাওয়ায় সাইট ক্রসিং করার কারনে এই  সংঘর্ষের সৃষ্টি হয়।
তবে ঘটনাস্থল থেকে এলাকার জনসাধারণ প্রশাসন ও ফায়ার সার্ভিসের একান্ত প্রচেষ্টাই আহত ব্যাক্তিদের  উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram