২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

মৌলভীবাজার রাজনগরে ইউপি চেয়ারম্যানসহ ৩ জন কারাগারে

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
মার্চ ২৭, ২০২২
19
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
রাজনগরে ইউপি চেয়ারম্যান কারাগারে
ইউপি চেয়ারম্যান টিপু খান | ছবি : রাজনগরে ইউপি চেয়ারম্যান কারাগারে

শাহজাহান সাজু মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ মৌলভীবাজারের রাজনগরে ইউপি নির্বাচনে সহিংসতার ঘটনায় করা মামলায় টেংরা ইউপি চেয়ারম্যান টিপু খানসহ তিন জনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রবিবার (২৭ মার্চ) দুপুরে আত্মসমর্পন করে জামিন নিতে নিম্ন আদালতে গেলে তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

আরও পড়ুন>>>যশোর এলজিইডি প্রশিক্ষণ কেন্দ্রে দিনব্যাপী লেভেল ওয়ার্কশপ অনুষ্ঠিত

মামলার এজহার ও কোর্ট পুলিশ সূত্রে জানা যায়, গত ২৬ ডিসেম্বর রাজনগর উপজেলার ৮টি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়। ওইদিন সন্ধ্যায় স্বতন্ত্র প্রার্থী আকমল হোসেনের বাড়িতে সসস্ত্র হামলার অভিযোগ উঠে। এঘটনায় আকমল হোসেন বাদী হয়ে গত ১৩ জানুয়ারী টেংরা ইউপি চেয়ারম্যান টিপু খান, তার ভাই দিপু খান, অপু খান, শাহেদ খান সহ ৭ জনের নাম উল্ল্যেখ ও অজ্ঞাতনামা আরো ১০/১৫ জনের নামে রাজনগর থানায় মামলা (নং ১১/২০২২) দায়ের করেন।

পরে উচ্চ আদালত থেকে তাদেরকে ৬ সপ্তাহের আগাম জামিন দিয়ে নিম্ন আদালতে আত্মসমর্পণের নির্দেশ দেয়া হয়। রবিবার দুপুরে জামিনের জন্য টিপু খান, তার ভাই দিপু খান ও আলাউর মিয়া মৌলভীবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্থন ও জামিন আবেদন করেন। এসময় আদালত তাদেরকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

কোর্ট পুলিশের পরিদর্শক দিপঙ্কর বলেন, আদালতের নির্দেশে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram