বেনাপোলে যুবকের লাশ উদ্ধার

বেনাপোলে যুবকের লাশ উদ্ধার

এস এম মারুফ: বেনাপোলে গলায় ফাঁস দিয়ে নৃশংশ ভাবে হত্যা করা আল-আমিন ওরফে নয়ন (২৮) নামে এক যুবকের লাশ উ দ্ধার করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ। সোমবার (২৮ ডিসেম্বর) সকালে বেনাপোল পোর্ট থানার দুর্গাপুর গ্রাম থেকে ওই লাশটি উদ্ধার করে।

আলামত হিসাবে তার ব্যবহৃত একটি মোবাইল ফোন জব্দ করেছে। নয়ন বেনাপোল স্থল বন্দরের ৩৭ নং শেডে এনজিও কর্মী হিসাবে কাজ করতেন।

এছাড়া সে বাজারের মিশন কম্পিউটার ও একটি কসমেটিক্স দোকানেও চাকুরিতে ছিলেন বলে জানা গেছে। সে থানার দুর্গাপুর গ্রামের মৃত মিজানের ছেলে।

নিহতর বোন লাবনী খাতুন জানায়, গভীর রাত্রে কে বা কারা তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে বাইরে নিয়ে যায়। তারপর আমরা ঘুমিয়ে পড়ি। এরপর সকালে বিছানায় তাকে দেখতে না পেয়ে ফোনে খোঁজ করতে থাকি। হঠাৎ দেখি বাড়ির পাশে একটি গাছের নিচে সে শুইয়ে আছে। তার কাছে গিয়ে দেখি তার গলায় কিছু পেচিয়ে হত্যা করা হয়েছে। গলায় রক্তের দাগ ছিল। এছাড়া তার মুখের মধ্যে একটি কাপড় দেওয়া ছিলো।

স্থানীয়রা জানায়, হত্যাকারিরা হয়ত আগে মুখে কাপড় দিয়ে ছিলো যাতে সে চিৎকার করতে না পারে। এরপর গলায় কিছু পেচিয়ে হত্যা করে। যেহেতু গলায় রক্তের দাগ দেখা যাচ্ছে।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ ওসি মামুন খান বলেন, আলামত হিসাবে নয়নের ব্যবহৃত একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। এটা তদন্ত সাপেক্ষ বলা যাবে কে বা কারা এ নৃশংশ হত্যাকাণ্ডের সাথে জড়িত আছে। লাশ উদ্ধার করে যশোর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here